কম দামে ভালো মানের মোবাইল কিনুন

আমাদের জীবনে নিত্যপ্রয়োজনীয় সেসব জিনিস রয়েছে মোবাইল ফোন তার মধ্যে অন্যতম ।আজকের এই সময়ে হাতে মোবাইল নেই এ কথা ভাবাই যায়না । কম দামে ভালো মানের মোবাইল আমরা সবাই পেতে চাই কারণ মান ভালো না হলে তার স্থায়িত্ব ও বেশি দিন হয়না । তাই আসুন আমরা জেনে নিই কোথায় আমরা কম দামে ভালো মানের মোবাইল ফোন পেতে পারি ।


Image

সামাজিক যোগাযোগের মাধ্যমগুলো আমরা মোবাইলের মাধ্যমে বেশি ব্যবহার করে থাকি । আর ভালো মানের মোবাইল ফোন এ আপনি ইন্টারনেট এর মাধ্যমে ব্রাউজ করে নিজেকে সক্রিয় রাখতে পারেন অনলাইন দুনিয়ার সাথে । কম দামে ভালো মানের নানা ব্র্যান্ডের মোবাইল ফোন নিয়ে আলোচনা করা হলোঃ

পোস্ট সুচি পত্র ঃ কম দামে ভালো মানের মোবাইল কিনুন 

কম দামে ভালো মানের মোবাইল ফোন 

বর্তমান যুগ  ডিজিটাল যুগ । আর এই ডিজিটাল যুগে আপনি অনলাইন থেকে কিনতে পারেন কম দামে ভালো মানের মোবাইল ফোন  । অফলাইনেও কিনতে পারেন মোবাইল ফোন । এখন আপনি দেখে নিতে পারেন আপনার পছন্দের এই মোবাইল ফোনটি । দামে কম মানে উন্নত ও নির্ভরযোগ্য সকল ব্র্যান্ডের মোবাইল ফোনের বিশাল কালেকশন পেয়ে যাবেন যে কোন শপে ।

বর্তমানে যেসব জনপ্রিয় ও ট্রেন্ডী মডেলের আধুনিক  ফিচার ফোন ও স্মার্ট  ফোন  আছে তা হলোঃ অ্যাপল মোবাইল ফোন-স্যামসাং মোবাইল ফোন , লেনোভো মোবাইল ফোন ,এইচটিসি মোবাইল ফোন ,আসুস মোবাইল  ফোন ,সনি মোবাইল ফোন  , ইনফিনিক্স  মোবাইল ফোন ,মাইক্রোম্যাক্স  ইত্যাদি ।

নোকিয়া মোবাইল ফোন

বাংলাদেশে যত মোবাইল ফোন  আছে তার মধ্যে নোকিয়া মোবাইল ফোন সবার আগে বাজার দখল করে রেখেছে । আগে ছিল নোকিয়া ১১১০ মডেলের ফোন । যারা একটু কম মোবাইল ব্যবহার করেন তাদের জন্য নোকিয়া বাটন ফোনটি হতে পারে সবচেয়ে ভাল অপশন । কম দামে ভালো মানের নকিয়া ফিচার ফোন আমাদের দেশে বেশ জনপ্রিয় কিন্তু বর্তমানে আমাদের দেশের বাজারে বিভিন্ন নোকিয়া  মডেলের নতুন মোবাইল ফোন এসেছে 

আরও পড়ুন ঃ ডিজিটাল মার্কেটিং কি তা জানুন - ঘরে বসে কোটিপতি হোন

এর মধ্যে আপনি পাবেন ঐতিহ্যবাহী নকিয়া ৩৩১০ ফিচার ফোন । এছাড়াও বর্তমানে নকিয়া মোবাইল কোম্পানি বিভিন্ন স্মার্টফোন নিয়ে এসেছে বাজারে । উন্নত মানের প্রসেসরসমৃদ্ধ এন্ড্রয়েড মোবাইল ফোনের নকিয়া 2 , নকিয়া 3 মডেলের নতুন কালেকশন যা দামে কম অথচ মানে ভালো । যা আপনি অনায়াসে কিনতে পারেন ।

স্যামসাং মোবাইল ফোন

বর্তমানে মোবাইলের জগতে সবচেয়ে সেরা এবং জনপ্রিয় ব্র্যান্ড হল স্যামসাং মোবাইল ফোন । স্যামসাং মোবাইল যা বাটন ফোন হোক বা স্মার্ট ফোন তা অনেক আগে সারা বিশ্বের বাজারে সবার মধ্যে তাদের  জায়গা দখল করে নিয়েছে । তাই মোবাইল দুনিয়াই এক অ ও অন্যতম মোবাইল হিসাবে পরিচিত ।

আরও পড়ুন ঃ  আইপিএস ( IPS) - এর দাম - ব্র্যান্ড সম্পর্কে জেনে নিন

 স্যামসাং মোবাইল ব্র্যান্ড এ আছে  স্যামসাং গ্যালাক্সি জে ৭  , গ্যালাক্সি এ সিরিজ । তবে ব্র্যান্ড নিউ এম সিরিজের আকর্ষণীয় স্যামসাং স্মার্টফোন এখন ক্রেতাদের  আগ্রহের শীর্ষে অবস্থান করছে । কম দামে ভালো মানের মোবাইল ফোন এর মধ্যে বেশকিছু প্রিমিয়াম মানের স্যামসাং ফিচার ফোন রয়েছে ।

শাওমি মোবাইল ফোন

শাওমি মোবাইল ফোন ও বর্তমানে গুনে মানে অনন্য । কম দামে ভালো মানের মোবাইল ফোন হিসাবে আপনি বেছে নিতে পারেন  এই মোবাইলে ফোন টি । সবচেয়ে কম দামে কিনতে পারেন শাওমি  স্মার্টফোন । শাওমি স্মার্টফোন এর সর্বোচ্চ সংগ্রহ আছে সবচেয়ে কম দামে । আপনি কিনতে পারেন শাওমি  A1 (ওয়ান) , শাওমি পোকাফোন সহ শাওমির নতুন স্মার্টফোন ।

ইনফিনিক্স মোবাইল ফোন

আপনি সেরা পছন্দের ফোনটি কিনতে চান তাহলে চোখ বন্ধ করে কিনতে পারেন ইনফিনিক্স মোবাইল ফোন । সেরা ফিচার এবং বিশেষ ডিজাইন  নিয়ে বাজারে এসেছে ইনফিনিক্স হট সিরিজের মোবাইল ফোন । কম দামে ভালো মানের মোবাইল ফোন  হলো  ইনফিনিক্স নোট 3 । আপনি নিশ্চিন্তে কিনতে পারেন এই ইনফিনিক্স মোবাইল ফোন ।



হুয়াওয়ে মোবাইল ফোন 

আপনি আপনার পছন্দের ফোন হিসেবে হুয়াওয়ে মোবাইল ফোন নির্বাচন করতে পারেন । এই মোবাইল ফোনের দাম ও আপনার নাগালের মধ্যে । হুয়াওয়ে মোবাইল ফোনের মধ্যে আপনি হুয়াওয়ে ফাইভ , ,হুয়াওয়ে সিক্স , হুয়াওয়ে সেভেন এইট মডেলের ফোন কিনতে পারেন / নির্বাচন করতে পারেন ।


এছাড়াও হুয়াওয়ে নোভা সিরিজের ফোন গুলো হুয়াওয়ে নোভা টু আই , হুয়াওয়ে নোভা থ্রি ই , ও হুয়াওয়ে নোভা থ্রি আই , হুয়াওয়ে জিআর ফাইভ , হাওয়াই মোবাইল P9 ,  হুয়াওয়ে 10 প্লাস ,  ও হুয়াওয়ে P30 , হুয়াওয়ে মেট এক্স এবং আরও অনেক নতুন মডেলের মোবাইল ফোন ।

এইচটিসি মোবাইল ফোন 

প্রযুক্তির বিশেষ অবঅদান হলো এইচটিসি মোবাইল ফোন । আপনি যদি কম দামে ভালো মোবাইল ফোন  নির্বাচন করতে চান তাহলে এইচটিসি মোবাইল ফোন নির্বাচন করতে  পারেন । এইচটিসি মোবাইল ফোন নিয়ে এসেছে উইন্ডোজ এবং অ্যান্ড্রয়েড এর সমাহার । এই মডেলেরএর কালেকশন এইচটিসি 10 , এইচটিসি ওয়ান , এইচটিসি ডিজায়ার সিরিজের নতুন মবাইল সেট । এই মডেলের স্মার্টফোন গুলো উন্নত ও আধুনিক এবং ফাংশন প্রদান করে । আপনিও এই মোবাইল ফোন কিনতে পারেন ।

লেনোভো মোবাইল ফোন 

মেড ইন চায়না বাজারে নিয়ে এসেছে লেনোভো কোম্পানির উৎপাদনকারী সেরা জনপ্রিয় মোবাইল ফোন লেনোভো । এই ফোনে আপনি পাবেন সর্বাধিক স্মার্ট ক্যামেরা এবং ব্যাটারির দীর্ঘায়িত নিশ্চয়তা ।  এই মোবাইল ফোনে আরও রয়েছে মাল্টিপ্রসেসর এবং অত্যাধুনিক প্রযুক্তি । লেনোভো মোবাইল ফোনের মডেল গুলো হল  লেনোভো k5 লেনোভো k8 লেনোভো A  এবং  লেনোভো ফ্যাব সিরিজ । এই মোবাইল ফোনের রয়েছে আধুনিক  ফিচার ও প্রিমিয়াম ডিজাইন যা সহজেই আপনাকে আকৃষ্ট করবে

শেষ কথা

আমাদের দেশে প্রচুর ব্রান্ডের মোবাইল রয়েছে আপনি এর মধ্যে দামে কম মোবাইল পছন্দ করে নিতে পারেন । আমাদের সবারই ইচ্ছা হয় ভালো মানের মোবাইল কিনতে কিন্তু সাধ  থাকলেও সাধ্য আছে কয়জনের বলেন ! তাই আপনি আপনার সাধ্য অনুযায়ী মোবাইল কিনুন । আমি যে মোবাইলের কথাগুলো বলেছি আশা করি আপনাদের উপকারে আসবে ।



এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url